ইবি শিক্ষকের ইন্তেকাল

ইবি শিক্ষকের ইন্তেকাল

গণতন্ত্র নয় চুরিতন্ত্র আ.লীগের মূলমন্ত্র: ফখরুল
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোক-প্রশাসন বিভাগের প্রফেসর ড. মাখলুকুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ঢাকার গ্রিন রোডের গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি।

ইবি শিক্ষকের ইন্তেকালজানা গেছে, বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের প্রফেসর ড. মাখলুকুর রহমান দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত ছিলেন। সকাল সাড়ে সাতটায় ঢাকার গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রফেসর ড. মাখলুকুর রহমান বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, সিন্ডিকেট সদস্য, আবাসিক হল প্রভোস্ট, লোক-প্রশাসন বিভাগের সভাপতিসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৪ বছর। স্ত্রী-পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

তার মৃত্যুতে পৃথক পৃথক শোকবার্তায় বিশ্ববিদ্যালয় প্রশাসন, ইবি সাবেক ও নবনির্বাচিত শিক্ষক সমিতি শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

লোক-প্রশাসন বিভাগের সভাপতি প্রফেসর ড. জুলফিকার হোসেন বলেন, তার মরদেহ ঢাকা থেকে বিশ্ববিদ্যালয়ে নেয়া হচ্ছে। বাদ আসর জানাজা শেষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের কবরস্থানে দাফন করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment